সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:২০

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

৪ দিন আগেই অব্যাহতি  নিচ্ছেন মেয়র সাদিক

dynamic-sidebar

খোকন সেরনিয়াবাতকে বরণে বর্ণাঢ্য আয়োজনের প্রস্তুতি
=====================================
খবর বরিশাল ॥ বরিশাল সিটি কর্পোরেশনের নতুন মেয়র আবুল খায়ের আব্দুল্লাহকে দায়িত্ব বুঝিয়ে দেয়ার ৪ দিন আগেই পদ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন বিদায়ী মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। ঘনিষ্ঠ সূত্রগুলো বলছে, অবস্থান জানান দিতে দুজনেই আড়ম্বর আয়োজন করেছেন। এর মধ্যে দায়িত্ব নিতে যাওয়া মেয়র আবুল খায়ের আব্দুল্লাহর অভিষেক অনুষ্ঠানের জন্য সাজানো হচ্ছে পুরো নগরী।
সাদিক আব্দুল্লাহর বিদায় অনুষ্ঠানেও বিভিন্ন মাত্রার অনুষ্ঠান আয়োজন করেছে একাধিক সংগঠন। সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ নিজের পদ থেকে অব্যাহতি নেওয়ায় চাচা-ভাতিজার মধ্যে নগর ভবন কেন্দ্রিক দেখা হওয়ার সম্ভাবনা নেই। গতকাল বুধবার (৮ নভেম্বর) বিকেলে মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেছেন সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন।
তিনি বলেন, মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ আগামীকাল ৯ নভেম্বর পদ থেকে অব্যাহতি নেওয়ার সিদ্ধান্ত জানিয়েছেন। তার নেতৃত্বাধীন বর্তমান পরিষদের পাঁচ বছর পূর্ণ হবে ১৩ নভেম্বর। পর দিন নতুন মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ দায়িত্ব নেবেন। রফিকুল ইসলাম খোকন বলেন, মেয়র সাদিক আব্দুল্লাহ অব্যাহতি নেওয়ায় নতুন মেয়র আবুল খায়ের আব্দুল্লাহর সঙ্গে দায়িত্ব গ্রহণ ও হস্তান্তর অনুষ্ঠানে দেখা হওয়ার সম্ভাবনা মনে হয় নেই।
সিটি কর্পোরেশন থেকে জানানো হয়েছে, নির্বাহী কর্মকর্তা চলে যাওয়ায় নতুন পদায়নকৃত প্রধান নির্বাহী কর্মকর্তা এখন পর্যন্ত যোগ দেননি। এছাড়া সচিব পদটিও দীর্ঘদিন ধরে শূন্য আছে। সাদিক আব্দুল্লাহর ঘনিষ্ঠজন সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে দায়িত্ব থেকে অব্যাহতি নেওয়ার পর নগর ভবন থেকে হেঁটে কালীবাড়ি সেরনিয়াবাত ভবনে ফিরবেন সাদিক আব্দুল্লাহ।
এ সময়ে সড়কের দুই পাশে নগরবাসী গণসংবর্ধনার আয়োজন করেছে। এছাড়াও স্বেচ্ছাসেবী কয়েকটি সংগঠন বিদায় সংবর্ধনার আয়োজন করেছে। অপরদিকে ১৪ নভেম্বর (মঙ্গলবার) আবুল খায়ের আব্দুল্লাহর অভিষেক অনুষ্ঠান আড়ম্বরপূর্ণ করতে প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন মহানগর যুবলীগ নেতা মাহমুদুল হক খান মামুন।
তিনি জানান, অভিষেক অনুষ্ঠানে পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীমের যোগ দেওয়ার কথা রয়েছে। সাদিক আব্দুল্লাহর অব্যাহতির সিদ্ধান্তের কারণে শুক্রবার থেকে সোমবার পর্যন্ত চার দিন মেয়রশূন্য থাকবে নগর ভবন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net